ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে এগারসিন্ধুর ট্রেনের ধাক্কায় একজন নিহত

admin
জুন ৮, ২০২৪ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের বাজিতপুরে এগারসিন্দুর গোধূলি ট্রেনের ধাক্কায় মো. রুকন মিয়া (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলার সরারচর স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রুকন মিয়া বাজিতপুর উপজেলার হালিমপুর ইউনিয়নের পিপড়াদী গ্রামের বাসিন্দা। সরারচর রেলওয়ে স্টেশনের মাস্টার রতিশ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ভাই বোরহান উদ্দিন বলেন, দুপুরের দিকে খবর পাই সরারচর স্টেশনে ট্রেনের ধাক্কায় আমার ভাইয়ের মতো একজন মারা গেছে। তারপর আমাদের পরিবার লোকজন গিয়ে দেখি আমার ভাই। আমার ভাই খুব ভালো মানুষ ছিলেন। আল্লাহ আমার ভাইকে নিয়ে গেছে। ও আল্লাহর কাছে ভালো থাকুক।

কি‌শোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজানুর রহমান জানান, কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্য এগারসিন্দুর গোধূলি ট্রেনটি দুপুর আনুমানিক ২টার দিকে সরারচর স্টেশনে প্রবেশ করছিল। এ সময় চলন্ত ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই রুকন মিয়ার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিটন মিয়া জানান, দুপুরের দিকে সরারচর স্টেশনে ট্রেনের ধাক্কায় একজন মারা যায়। খবর পেয়ে নিহতের পরিবার এসে  শনাক্ত করলে আমরা স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।