ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জে পুকুরে ডুবে দুই মাদরাসাছাত্রীর মৃত্যু

admin
মে ১৫, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ মে) দুপুরে উপজেলার রামদী ইউনিয়নের আগরপুরে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিক্ষার্থী হলো বড়কান্দা গ্রামের মাওলানা মোকাররম হোসেনের মেয়ে মোবাশ্বিরা (১০) ও আগরপুর দাসপাড়া গ্রামের মনির হোসেনের মেয়ে আশা মনি (১১)। তারা দুজনেই আগরপুর দাসপাড়া আল ইসরা মহিলা মাদরাসার ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, মোবাশ্বিরা ও আশা মনি দুজনেই আল ইসরা মহিলা মাদরাসার আবাসিক ছাত্রী ছিল। মঙ্গলকার দুপুর ২টার দিকে মাদরাসার ৬-৭ জন শিক্ষার্থী পাশের একটি পুকুরে গোসল করতে যায়। এক পর্যায়ে মোবাশ্বিরা ও আশা মনি পানিতে তলিয়ে যায়। এরপর সহপাঠীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে।

স্থানীয় দাসপাড়া গ্রামের কৃষক জসিম উদ্দিন জানান, শিক্ষার্থীদের চিৎকার শুনে পুকুরের পানিতে ডুব দিয়ে প্রথমে মোবাশ্বিরার মরদেহ উদ্ধার করি। পরে জানতে পারি আরও একজন পানিতে তলিয়ে গেছে। পরে আশা মনির মরদেহ উত্তোলন করি।

কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান দুই শিক্ষার্থী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুকুরে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।