ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রকাশ্য দিবালোকে ছিনতাই

admin
জানুয়ারি ৩১, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার চৌদ্দশত বোর্ড বাজার এলাকায় প্রকাশ্য দিবালোকে প্রভাতী সরকার (৩৪) নামে এক পরিবার কল্যাণ পরিদর্শিকার ভ্যানিটি ব্যাগ ছিনতাই হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা দেড়টার দিকে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

দুইজন ছিনতাইকারী মোটর সাইকেলে করে এসে তার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে আবার মোটর সাইকেলে করেই পালিয়ে গেছে বলে জানিয়েছেন ছিনতাইয়ের শিকার হওয়া পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রভাতী সরকার।

তিনি কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের পরিবার কল্যাণ পরিদর্শিকা।

এদিকে ছিনতাইয়ের খবর পেয়ে পুলিশ ও ডিবি’র একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার ব্যাপারে খোঁজখবর নেয় এবং বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে।

প্রভাতী সরকার জানান, তিনি কটিয়াদী থেকে বাসে করে বেলা দেড়টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বোর্ডবাজারে নামেন। কিশোরগঞ্জ জেলা শহরের বাসায় ফেরার জন্য তিনি সেখান থেকে কিশোরগঞ্জগামী অটোরিকশার খোঁজ করছিলেন।

আচমকা চালকসহ দুইজন আরোহীর একটি মোটর সাইকেল এসে ইঞ্জিন স্টার্ট অবস্থায় রেখেই দাঁড় করায় তার পাশে। তার ভ্যানিটি ব্যাগ ধরে সজোরে টান দেয় মোটর সাইকেলের এক আরোহী।

ঘটনার আকস্মিকতায় ভ্যানিটি ব্যাগটি ধরে রাখার চেষ্টাও করতে পারেননি প্রভাতী সরকার। ভ্যানিটি ব্যাগের হুকের সাথে লেগে তার হাত আঘাতপ্রাপ্ত হয়। কিন্তু ততক্ষণে ভ্যানিটি ব্যাগ নিয়ে মোটর সাইকেলে করে উধাও ছিনতাইকারীরা।

ভ্যানিটি ব্যাগটিতে অফিসিয়াল কাগজপত্র, অফিসিয়াল মোবাইল ও কিছু টাকা ছিলো প্রভাতী সরকারের।

এদিকে ভ্যানিটি ব্যাগ হারিয়ে ঘটনাস্থলেই কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। তিনি চৌদ্দশত ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে ইউপি চেয়ারম্যান মো. আতাহার আলীর কাছে গিয়ে ঘটনার বর্ণনা দেন।

ইউপি চেয়ারম্যান মো. আতাহার আলী জানান, বিষয়টি জানার পর তাৎক্ষণিক তিনি ঘটনাস্থলে গিয়ে এ ব্যাপারে খোঁজখবর নেন এবং বিষয়টি পুলিশকে অবহিত করেন। তার খবরের ভিত্তিতেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে।

এ ব্যাপারে পুলিশ কাজ করছে বলেও ইউপি চেয়ারম্যান মো. আতাহার আলী জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।