ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত

admin
জুন ৭, ২০২৪ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের গচিহাটা স্টেশনের আউটার সিগনালে মালবাহী ট্রেনের একটি বগির চাকা লাইনচ্যুত হয়েছে। এতে চট্টগ্রাম থেকে জামালপুরগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস গচাহাটা স্টেশনে এবং কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে গচিহাটা সিগনাল পয়েন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বগি লাইনচ্যুতের কারণ বা ক্ষয়ক্ষতি সম্পর্কে তাৎক্ষণিক জানা যায়নি।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে স্টেশন মাস্টার মিজানুর রহমান জানান, বিকেল সাড়ে ৩টার দিকে গচিহাটা সিগন্যাল পয়েন্টে টেম্পিং কারের সঙ্গে টুলভ্যানের একটি ওয়াগন লাইনচ্যুত হয়। এতে বিজয় এক্সপ্রেস গচিহাটায় এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস কিশোরগঞ্জ স্টেশনে আটকা পড়েছে।

তিনি আরও জানান, রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মীরা উদ্ধার কাজ শুরু করেছেন। লাইনচ্যুত বগির চাকা লাইনে ওঠানোর পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।