ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

গণতন্ত্র মঞ্চ বিশৃঙ্খলা তৈরির জন্য পুলিশের ওপর চড়াও হয়: পররাষ্ট্রমন্ত্রী

admin
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

গণতন্ত্র মঞ্চের নেতা–কর্মীরা দেশে বিশৃঙ্খলা তৈরির উদ্দেশ্যেই পুলিশের ওপর চড়াও হয়েছেন বলে উল্লেখ করেছেন পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ।
বুধবার সন্ধ্যায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে চট্টগ্রাম সমিতি-ঢাকার ২০২৪-২৫ মেয়াদের নতুন নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান হয়। সেখানে প্রধান অতিথির বক্তৃতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশে একটি শান্তিপূর্ণ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকার গঠন করেছে। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টসহ পৃথিবীর ৭৮ দেশের সরকার প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন। জাতিসংঘ, কমনওয়েলথ, ওআইসিসহ পৃথিবীর ৩২টি আন্তর্জাতিক সংস্থা বর্তমান সরকারকে অভিনন্দন জানানো দেখে গণতন্ত্র মঞ্চ প্রতিহিংসাপরায়ণ হয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালায়।’
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, গণতন্ত্র মঞ্চকে যে অনুমতি দেওয়া হয়েছিল, তারা তার বাইরে গিয়ে বেআইনিভাবে ব্যারিকেড অতিক্রমের সময় পুলিশ তাদের নিষেধ করে। তারা সেটি না মেনে পুলিশের এক সদস্যকে আক্রমণ করে। তখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বল প্রয়োগ করতে বাধ্য হয়।
চট্টগ্রাম সমিতি-ঢাকার ২০২৪-২৫ মেয়াদের নতুন নির্বাহী পরিষদের ৪১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটিতে সাবেক কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মোহাম্মদ মুসলিম চৌধুরী সভাপতি এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী উজ্জ্বল মল্লিক সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।