ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন খন্দকার মোশাররফ

admin
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন। মঙ্গলবার রাত ১টায় ঢাকায় পৌঁছান তিনি।
তিনি সিঙ্গাপুরের ডাক্তারদের পরামর্শক্রমে গুলশানের বাসায় ৬ মাস নিজ বাসায় বিশ্রামে থাকবেন।
এ বিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, যেহেতু মোশাররফ স্যারের ব্রেইনে অপারেশন হয়েছে, তাই ডাক্তার আগামী ছয়মাস কোনো ধরনের জনসমাগম ও কারো সাথে সাক্ষাৎ থেকে বিরত থাকতে তাঁকে নির্দেশনা দিয়েছেন।
উল্লেখ্য, ২০২৩ সালের ১৬ জুন দলীয় পদযাত্রা কর্মসূচিতে অংশ নেওয়ার সময় অসুস্থ হলে প্রথম দফায় এভারকেয়ার হাসপাতালে এবং ২৭ জুন সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসা নেন খন্দকার মোশাররফ। দুই মাসের বেশি সময় সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গত ৫ সেপ্টেম্বর তিনি ঢাকায় ফিরে আসেন। এরপর আবার অসুস্থ হলে বিএনপির জ্যেষ্ঠ এ নেতাকে গত ৫ ডিসেম্বর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২২শে জানুয়ারি ফের তাকে সিঙ্গাপুর নেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।