ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তাড়াইলের গোরস্থান মার্কেটে আগুন

admin
মে ১৪, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের তাড়াইল বাজারের গোরস্থান মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।
এরআগে সোমবার (১২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তাড়াইল বাজারের গোরস্থান মার্কেটের একটি পেট্রোলের দোকান থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। একপর্যায়ে আগুন আশপাশের বাড়িঘরেও ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে কিশোরগঞ্জ, করিমগঞ্জ ও তাড়াইল ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে বাজারের বেশকিছু দোকানের ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ এনামুল হক জানান, ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। কোথা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তাও বলা যাচ্ছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।