ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

তাড়াশে ট্রান্সফরমার চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

admin
জুন ৫, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  সিরাজগঞ্জের তাড়াশে বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ অন্যান্য সরঞ্জামাদিসহ আন্তঃজেলা চোরচক্রের চারজন সদস্যকে গ্রেপ্তার করেছে তাড়াশ থানা পুলিশ। সোমবার গভীর রাতে উপজেলার বারুহাঁস ইউনিয়নের চৌবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন, বগুড়া জেলার কাহালু উপজেলার সাখাওয়ালী গ্রামের মৃত কাশেম আলীর ছেলে তসলিম হোসেন (৪২), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ঘোষপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আরশেদ আলী (৪৫), যশোর জেলার চৌগাছা উপজেলার শুলয়া বাজার গ্রামের শ্রী প্রহল্লাদের ছেলে স্বপন কুমার (৪০) ও ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার খোলামেলা মডেল টাউন এলাকার আনোয়ার হোসেনের ছেলে আব্দুল মালেক (৪৫)।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, গভীর রাতে ওই এলাকায়  বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ অন্যান্য সরঞ্জামাদি চুরি করে ট্রাকযোগে পালিয়ে যাওয়ার সময় মালামালসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।