ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নতুন রূপে ফিরলেন ঐশ্বরিয়া

admin
মার্চ ১০, ২০২৪ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:নতুন রূপে স্বমহিমায় ফিরলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। তবে সিনেমার পর্দায় নয় এক প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনের মডেল হিসেবে। প্রসাধনী সংস্থাটির বহু পুরোনো মুখ তিনি। সেই শ্যাম্পু-কালার ব্র্যান্ডে মাঝে দেখা গিয়েছিল নতুন মুখকে। সম্প্রতি আবারও সেখানে যুক্ত হলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ঐশ্বরিয়া দিলেন এক বার্তাও।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বিজ্ঞাপনে ঐশ্বরিয়াকে বলতে শোনা যায়, ‘আজকের দিনের নারী হিসাবে আমি কোনও আপস করি না। আমার কাছে বৃদ্ধি মানে ক্রমাগত বিকশিত হওয়া, তাই এটা আমার চুলের জন্য কেন আলাদা হবে!’

এদিকে আবারও নতুনভাবে অভিনেত্রীকে আবিষ্কার করে অবাক তার ভক্তরা। সবাই বলছেন, ‘অ্যাশকে যেন চেনাই যাচ্ছে না। হুট করে যেন বয়স খানিক কমে গিয়েছে তার।’

এক্স হ্যান্ডেলে শেয়ার করা বিজ্ঞাপনটিতে কমেন্টে করেছেন, ‘আরও একবার উনি রানির মতোই ধরা দিয়েছেন। আশা করা যায়, চলতি বছরে কানে তিনি দারুণভাবে হাজির হবেন।

আরও একজন লিখেছেন, ‘তিনি এখনও বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী।’ তবে এরই মাঝে কিছু লোকজন, ঐশ্বরিয়ার চেহারা নিয়ে অশালীন মন্তব্য করতে ছাড়েননি।

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের মধ্যে সম্পর্কের অবনতির নানা গুঞ্জন চলছে।

এ বিষয়ে তাদের কেউ মুখ না খোলায় আরও জোরালো হয়েছে গুঞ্জন। সম্প্রতি আম্বানির ছেলের প্রাক বিয়ের অনুষ্ঠানে তাদেরকে একসঙ্গে দেখে খানিক স্বস্তি পেলেও নিশ্চিত হতে পারছেন না কেউই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।