ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নান্দাইলে ঢেউটিন ও অনুদানের চেক বিতরণ করলেন পরিকল্পনামন্ত্রী

admin
ফেব্রুয়ারি ২, ২০২৪ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।।
ময়মনসিংহের নান্দাইলে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ‘মানবিক সহায়তা ও চেক বিতরণ’ কর্মসূচির আওতায় ৮০টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে ঢেউটিন ও অনুদানের বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম আরসিডিএস পিএসসি এমপি।
নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে ও নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহসান উল্লাহ’র সঞ্চালনায় প্রতিটি হতদরিদ্র পরিবারের মাঝে ২ বান করে মোট ১৬০ বান ঢেউটিন ও জনপ্রতি ৬ হাজার টাকা করে মোট ৪ লাখ ৮০ হাজার টাকার গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়।
পরিকল্পনামন্ত্রী বেলা ২টায় সরকারি সফরে নিজ উপজেলা নান্দাইলে আগমনে গার্ড অব অনার শেষে প্রশাসনিক দপ্তর প্রধানগণের সাথে মতবিনিময় করেন এবং সভা শেষে ঢেউটিন ও চেক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। পরে তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত কর্মীসমাবেশে যোগদান করেন।
এসময় পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আবদুল হামিদ মিয়া, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঞা পিপিএম, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, পরিকল্পনা মন্ত্রীর সহকারী একান্ত সচিব মো. আবু নছর ভূঞা, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভ‚ইয়া, রফিকুল ইসলাম রেণু, আসাদুজ্জামান নয়ন, সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।