ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নিখোঁজের ৩ দিন পর মিলল হাত-পা বাঁধা মরদেহ

admin
এপ্রিল ২৫, ২০২৪ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের ঝিনুক নদী থেকে নিখোঁজের ৩ দিন পর হাত-পা বাঁধা এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার গোপদীঘি ইউনিয়নের আহাম্মদপুর বাজারের সিঙ্গারঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মো. বকুল মিয়া (১৪)। সে ইটনা উপজেলার গজারিয়া কান্দা উত্তর হাঁটি জয়নাল মিয়ার ছোট ছেলে। বকুল ভাড়ায় মোটরসাইকেল চালাত।মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করার সময় ইটনা উপজেলার গজারিয়া কান্দির জয়নাল আবেদীনের ছেলে পায়েল এসে মরদেহটি তার ছোট ভাই ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বকুল মিয়া (১৪) বলে চিহ্নিত করেন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার গোপদীঘি ইউনিয়নের আহাম্মদপুর বাজারের সিঙ্গারঘাট এলাকার ওই নদীতে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের কিশোরের লাশ ভাসছিল। খবর পেয়ে মিঠামইন থানার উপ-পরিদর্শক মদন সাহার নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত কিশোর ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তার ভাই পায়েল পুলিশকে জানিয়েছেন, রোববার (২১ এপ্রিল) বিকালে এক ব্যক্তি নিহত বকুলের মোটরসাইকেলে ভাড়ায় উঠেন আমিরগঞ্জ থেকে। তার পর থেকে বকুল রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন। তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না।

এ বিষয়ে মিঠামইন থানার উপ-পরিদর্শক (এসআই) মদন সাহা জানান, আমরা খবর পাই ঝিনুক নদীতে একটি মরদেহ ভাসছে। তার পরপরই মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় পরে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।