ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

পদ্মায় গোসলে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু

admin
এপ্রিল ২৪, ২০২৪ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : রাজশাহীর পবা উপজেলার পদ্মা নদীতে গোসল করতে নেমে তিন কিশোরের মৃত্যু হয়েছে। এসময় ডুবে যাওয়া একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছে আরও দুই কিশোর। মৃতরা হলেন, কাটাখালি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাখরাবাজ দক্ষিণপাড়ার যুবরাজ (১৪), নুরুজ্জামান (১৫) ও আরিফ (১৪)। তারা তিনজনই শিক্ষার্থী।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে উপজেলার চরশ্যামপুর এলাকায় পদ্মা নদী থেকে তিন কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা। তাদের সঙ্গে গোসলে নামা কিশোরদের বরাতে সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, মঙ্গলবার বেলা ১টার দিকে চরশ্যামপুর এলাকায় পদ্মা নদীতে এক সঙ্গে গোসল করতে নামে সাত কিশোর। গোসলের এক পর্যায়ে যুবরাজ পানিতে ডুবে যায়। তখন তাকে বাঁচাতে এগিয়ে যায় নুরুজ্জামান ও আরিফ। এসময় তারা ৩ জনই নদীতে ডুবে যায়। তাদের খোঁজ না পেয়ে স্বজনরা ফায়ার সার্ভিসে খবর দেন।

খবর পেয়ে দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে ডুবরি দল তল্লাশি শুরু করে। এরপর এক এক করে তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে কিশোরদের লাশ হস্তান্তর করা হয় বলে জানান আবু সামা।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আবু সামা আরোও বলেন, ‘আমরা ধারণা করছি, গরম থেকে পরিত্রাণ পেতে কিশোররা নদীতে গোসল করতে গিয়ে মারা যাচ্ছে। সাঁতার না জানা কিশোররা নদীতে গোসলে না গেলে মৃত্যু অনেকাংশেই কমে আসবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।