ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

পালিয়েছেন ‘কাচ্চি ভাই’ ও ‘সিরাজ চুইগোস্ত’র মালিকরা

admin
মার্চ ৫, ২০২৪ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর মালিবাগে ‘কাচ্চি ভাই’, ‘সিরাজ চুইগোস্ত’সহ পাঁচটি রেস্তোরাঁ বন্ধ করে পালিয়েছেন প্রতিষ্ঠানগুলোর মালিকরা। রেস্তোরাঁর সামনে ‘রেস্টুরেন্টের উন্নয়নকাজের জন্য প্রতিষ্ঠানটি সাময়িক বন্ধ’ এমন ব্যানার ঝুলিয়ে রেখেছেন তারা। মূলত ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবর পেয়েই প্রতিষ্ঠানগুলোর মালিকরা পালিয়ে যান।
আজ মঙ্গলবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম খিলগাঁও ও মালিবাগ এলাকায় অভিযান পরিচালনা করেন।

মালিবাগ চৌধুরীপাড়ার ৫৮৯/সি ঠিকানার ভবনটিতে ‘কাচ্চি ভাই’, ‘সিরাজ চুইগোস্ত’সহ পাঁচটি রেস্তোরাঁ রয়েছে। ভবনের মূল ফটকে তালা লাগানো থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটি আর পরিদর্শন করতে পারেননি।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমকে সাংবাদিকরা জানান, রাতে এসব রেস্তোরাঁ খোলা রাখা হয়। জবাবে তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে হয় দিনের বেলায়। তাদের অফিস সময় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। এরপরও অতিগুরুত্বপূর্ণ হলে তারা অভিযান পরিচালনা করেন। যেমন গতকাল ধানমন্ডিতে সন্ধ্যা ৭টা পর্যন্ত তারা অভিযান চালিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।