ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

পাসপোর্ট আনতে যাচ্ছিলেন মামা, ভাগনেসহ প্রাণ গেল সড়কে

admin
এপ্রিল ১৯, ২০২৪ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জ সদর উপজেলায় একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মামা ও ভাগনে নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কামালিয়ারচর এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার বাজিতপুর উপজেলার কৈলাগ গ্রামের মামুনুর রশিদ (২৫) ও মামুনুরের ভাগনে একই গ্রামের আশরাফুল ইসলাম (২০)। দক্ষিণ কোরিয়া যাবেন বলে ভাগনেকে সঙ্গে নিয়ে পাসপোর্ট আনতে জেলা শহরে যাচ্ছিলেন মামা মামুনুর রশিদ। কয়েক দিন পর তাঁর কোরিয়ায় যাওয়ার কথা ছিল।

কটিয়াদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম  বলেন, মামা মামুনুর রশিদ ও ভাগনে আশরাফুল ইসলাম একটি মোটরসাইকেলে করে বাজিতপুর থেকে কিশোরগঞ্জ সদরের দিকে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে কামালিয়ারচর এলাকায় অজ্ঞাতনামা একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজন নিহত হন। তাঁদের লাশ উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মামুনুরের প্রতিবেশী নাজমুল ইসলাম  বলেন, মামুনুরের বড় ভাই দক্ষিণ কোরিয়ায় থাকেন। ছোট ভাই মামুনুরকেও কোরিয়া নিয়ে যেতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছিল। তাই পাসপোর্ট আনতে কিশোরগঞ্জে যাচ্ছিলেন মামুনুর। তাঁকে মোটরসাইকেল চালিয়ে নিয়ে যাচ্ছিলেন পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাস করা ভাগনে আশরাফুল ইসলাম। কিন্তু পাসপোর্ট কার্যালয়ের পাঁচ-সাত মিনিটের দূরত্বে রাস্তায় বাসচাপায় একসঙ্গে দুজন নিহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।