ঢাকা২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন কাল

admin
জুন ৭, ২০২৪ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানে যোগদানের লক্ষ্যে শনিবার দিল্লি যাচ্ছেন। প্রথমে শনিবার শপথ অনুষ্ঠানের কথা থাকলেও এখন তা একদিন পিছিয়ে রোববার করা হয়েছে।

প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম যুগান্তরকে জানান, নরেন্দ্র মোদির শপথ পিছিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর ভারত সফরও একদিন পেছাচ্ছে। তিনি দিল্লির উদ্দেশে ৮ জুন রওয়ানা করবেন। শপথ হবে ৯ জুন। শেখ হাসিনা দেশে ফিরবেন ১০ জুন। পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হচ্ছেন।

এদিকে দক্ষিণ এশিয়ার বেশ কয়েকজন নেতাকে শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। ইতোমধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রীলংকার প্রেসিডেন্ট রানিল বিক্রমাসিংহে তাদের উপস্থিতি নিশ্চিত করেছেন।

নেপালের প্রধানমন্ত্রী পুষ্প কামাল দাহাল প্রচন্ড, ভুটানের শেরিং তোবগে ও মরিশাসের প্রধানমন্ত্রী প্রাভিন্দ জুগনাথও শপথ অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।