ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বন্ধুদের আড্ডায় গিয়ে মেঘনা নদীতে ডুবে মৃত্যু প্রবাসী শিক্ষার্থীর

admin
এপ্রিল ২৩, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক:  কিশোরগঞ্জের ভৈরবে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে লঞ্চের ছাদে উঠতে গিয়ে সিঁড়িতে পা পিছলে মেঘনা নদীতে পড়ে ডুবে যান আল ইসলাম নামে জার্মান প্রবাসী এক শিক্ষার্থী। পরে খবর পেয়ে ডুবুরি দল এসে লঞ্চের নিচ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোমবার (২২ এপ্রিল) দিনগত রাত ৮টার দিকে ভৈরব লঞ্চঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, আল ইসলাম দেড় বছর আগে স্কলারশিপ নিয়ে জার্মানিতে পড়াশোনা করতে যান। গত ৮ এপ্রিল জার্মানি থেকে ছুটিতে পরিবার-পরিজনের সঙ্গে ঈদ করতে দেশে আসেন। সোমবার রাতে বন্ধুদের সঙ্গে নদীর পাড়ে আড্ডা দিতে লঞ্চে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যান।
বিষয়টি টের পেয়ে অন্য বন্ধুরা পানিতে নেমে তার খোঁজ করতে থাকেন। পরে তাকে না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে পার্শ্ববর্তী আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সেখানে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
 
ভৈরব নৌপুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ডুবুরির মাধ্যমে অভিযানের ৩০ মিনিট পর ওই যুবককে উদ্ধার করা হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।