ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১

admin
মে ৫, ২০২৪ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে রবিন ওরফে সুইম খন্দকার (৩৩) নামে আন্ত:জেলা পেশাদার মাদক ব্যাবসায়ী চক্রের মুল হোতা ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রবিন বেলাব উপজেলার ভাবলা গ্রামের রুস্তম খন্দকারের ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, এক রাউন্ড কার্তুজ ও ৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

৪ মে দুপুরে বেলাব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায় নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম ও বেলাব থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান পিপিএম। এর আগে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

সংবাদ সম্মেলনে আফসান আল আলম জানায়, গ্রেফতারকৃত রবিন ওরফে সুইম খন্দকারের বিরুদ্ধে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত আছে। এবং তার বিরুদ্ধে ৫টি মাদক মামলা সহ মোট ৬ টি মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে আদালত থেকে ৪টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে এবং তার সহযোগীদেরকে গ্রেফতারে অভিযান চালানো হবে বলেও জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।