ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ভৈরবে জনতার হাতে ছিনতাইকারী আটক

admin
ফেব্রুয়ারি ১, ২০২৪ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:
কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকালে আফজাল মিয়া নামে এক ছিনতাইকারিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আজ দুপুর দেড়টার সময় ভৈরব রেল লাইনের ওপর এ ঘটনা ঘটে। এ সময় রাসেল মিয়া নামে আরেক ছিনতাইকারী পালিয়ে গেছে বলে জানায় স্থানীয়রা। আফজাল বাজিতপুর থানাধিন ঘাগুটিয়া গ্রামের আবু তাহের মিয়ার ছেলে।

ভুক্তভোগী আরিফ হোসেন জানান, রেল লাইনের পাশ দিয়ে হেটে ভৈরব রেল ষ্টেশনে যাচ্ছিলেন। কিছুদুর যাওয়ার পর কয়েকজন ছিনতাইকারি তার পথরোধ করে ধারালো ছুড়ি দিয়ে তার হাতে আঘাৎ করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এ সময় ছিনতাইকারিকে ঝাপটে ধরে ডাক চিৎকার করতে থাকলে এলাকাবাসী এসে ছিনতাইকারি আফজালকে আটক করে। লোকজনকে দেখে অপর ছিনতাইকারিরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে আটককৃত ছিনতাইকারিকে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভৈরব থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। স্থানীয়দের দ্বারা আটককৃত ছিনতাকারীকে থানায় আনা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।