ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভৈরবে দুই কিশোর গ্রুপের সংঘর্ষে আহত ২০, ভাঙচুর

admin
মে ২৯, ২০২৪ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের ভৈরবের কমলাপুরে ফুটবল খেলার মাঠ দখলে নিতে দুটি কিশোর গ্রুপের দফায় দফায় সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের অন্তত ৩০ ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়। খবর পেয়ে মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ৮টার দিকে ভৈরব থানা পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে বিকেল ৫টার দিকে শহরের কমলপুর এলাকার মুসলিমের মোড়ে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, কমলপুর এলাকার টিএনটি অফিসের ভিতরে একটি পতিত জমিকে খেলার মাঠ হিসেবে ব্যবহার করতো গাছতলা ঘাট এলাকা ও একই গ্রামের সরকার বাড়ির কিশোররা। কয়েক দিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে এই দুই কিশোর গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। তারপর থেকে খেলার মাঠ কারা দখল করবে, তা নিয়ে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেল ৫টার দিকে গাছতলা ঘাটের কিশোর দল মাঠে খেলতে গেলে সরকার বাড়ির কিশোররা বাধা দেয়। এ নিয়ে শুরু হয় উভয়পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা। এরপর হাতাহাতি। পরে দুই দলই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়ায়। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ। ভাঙচুর ও লুটপাট চলে ব্যবসা প্রতিষ্ঠানে। খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকার কাউন্সিলর শিমুল আহম্মদ বলেন, একই এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইদিন পর পর সংঘর্ষ, এটা কারও কাম্য নয়। এ ধরনের সংঘর্ষে নিরীহ ব্যবসায়ীরা বারবার ক্ষতিগ্রস্ত হচ্ছে। এর সুষ্ঠু বিচার হওয়া উচিত।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম বলেন, এ এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে প্রায়ই সংঘর্ষ হয়। এ ঘটনায় আমরা অনেককে আটক করে মামলা দিয়ে হাজতে পাঠিয়েছি। আজও ফুটবল খেলার মাঠ নিয়ে বিকেলে সংঘর্ষ হয়েছে। আমি পুলিশ পাঠিয়ে তা নিয়ন্ত্রণ করি। পুলিশ চলে এলে এক ঘণ্টা পর আবারও সংঘর্ষে লিপ্ত হয় তারা। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।