ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভৈরবে র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু

admin
মে ১৮, ২০২৪ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাবের হেফাজতে সুরাইয়া খাতুন (৫২) নামের এক নারী আসামির মৃত্যু হয়েছে। এই ঘটনার ১২ ঘণ্টা পর জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহানের উপস্থিতিতে হাসপাতালে পড়ে থাকা মরদেহের সুরতাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৭ মে) সকাল ৭টায় সুরাইয়া খাতুনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর ১২ ঘণ্টা পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুরতাল রির্পোট তৈরি করা হয়। তবে আটকের পর ক্যাম্পের ভেতরে র‌্যাবের হেফাজতে সুরাইয়া কীভাবে মারা গেলেন এ বিষয়ে সুস্পর্ষ্ট কোনো বক্তব্য দেননি র‌্যাব কমান্ডার।

জানা যায়, চলতি মে মাসের ১৩ তারিখে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বরুনাকান্দি গ্রামের যৌতুকের দাবিতে রেখা বেমন নামের কয়েক মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে স্বামী তাইজুল ইসলাম, শাশুড়ি সুরাইয়া বেগম ও শ্বশুর আজিজুল হকের বিরুদ্ধে।

নিহত রেখার মা রামিসা খাতুন বাদী হয়ে এই তিন জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। এই হত্যায় জড়িত ৩ নং আসামি সুরাইয়াকে নান্দাইল থেকে এবং ১ নং আসামি তাইজুলকে ঢাকা থেকে আটক করে ভৈরব র‍্যাব ক্যাম্পে নিয়ে আসে। রাতে কোন এক সময় সুরাইয়া বেগম অসুস্থ হয়ে পড়েন। র‍্যাব হেফাজতে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পড়ে তাকে সকাল ৭ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক বিনিতা দাস তাকে মৃত ঘোষণা করেন।
এই ব্যাপারে চিকিৎসক বিনিতা দাস বলেন, সকাল ৭টার দিকে র‍্যাব সুরাইয়া বেগম নামের এক নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়। পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করি। কারণ তাকে মৃতই হাসপাতালে আনা হয়।

এই ব্যাপারে র‍্যাব-১৪ সিপিসি -২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম ফয়সাল এই ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোন কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।