ঢাকা২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মিঠামইনে মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ

admin
জুন ১১, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের মিঠামইনে হাওরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মোকাররম (২৫) নামের এক জেলে নিখোঁজ রয়েছেন।  গতকাল সোমবার সকালে মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ সেনানিবাসের সামনের খালে এই ঘটনা ঘটে।

নিখোঁজ মোকাররম হোসেন কিশোরগঞ্জের মিঠামইন সদর ইউনিয়নের কামালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। উদ্ধার অভিযান করছে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে মোকাররম নিষিদ্ধ চায়না দুয়ারি বা ম্যাজিকজাল নিয়ে মাছ ধরতে হাওরে যান। সেখানে মিঠামইন সেনানিবাস সংলগ্ন খালের পানিতে জাল পাতার জন্য ডুব দেন। দীর্ঘ সময় পর পানি থেকে মোকাররম না ওঠায় অন্য জেলেরা তাঁকে খোঁজাখুঁজি করে না পেয়ে মিঠামইন ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করেন। এই প্রতিবেদন লেখার সময় সন্ধ্যা ৬টা পর্যন্ত মোকাররমের সন্ধান মেলেনি।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো নিখোঁজ মোকাররমের সন্ধান পাওয়া যায়নি, উদ্ধার কাজ চলছে। ঘটনাস্থলে পুলিশ দায়িত্ব পালন করছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।