ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

সরকারের দুর্নীতি নিয়ে কথা বললে রাজাকার বলা হয়: ইশরাক

admin
মার্চ ২২, ২০২৪ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: সত্য কথা বললে, সরকারের দুর্নীতি ও লুটপাট নিয়ে কথা বললে রাজাকার বলে আখ্যা দেওয়া হয় বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন।

আজ বৃহস্পতিবার পুরান ঢাকার নয়াবাজারের শামসাবাদ ঢাকা পার্টি সেন্টারে ৩২ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

ইশরাক অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ না করার অপরাধে প্রকৃত মুক্তিযোদ্ধাদের মূল্যায়িত করা হচ্ছে না। অথচ ’৭১ সালে যাদের জন্মই হয়নি, তাদের অনেককেই আজ মুক্তিযোদ্ধার সনদ দেওয়া হয়েছে।

ইশরাক হোসেন আরও বলেন, ‘সরকার রাজাকারদের বিচার করেছে। কোন রাজাকার? যারা সরকারের অন্যায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, তাদের বিচার করা হয়েছে।’

৩২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ওমর নবী বাবু, আরিফুর রহমান, কোতোয়ালি থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে এই ওয়ার্ডের কারাবন্দী, কারাগারে মৃত্যুবরণ করা, সরকার বিরোধী আন্দোলনে আহত হওয়া এবং অসুস্থ কয়েকজন বিএনপি নেতার বাসায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেন ইশরাক হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।