ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্টে ভৈরবের দুই যুবক নিহত

admin
মে ২৮, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশি দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২৬ মে) দুপুরে সৌদি আরবের রিয়াদ শহরের একটি ভবনে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা মারা যান। সাবেক ইউপি চেয়ারম্যান মো. সেলিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগমোহনপুর হাজী বাড়ির সাত্তার মিয়ার ছেলে সাফিকুল মিয়া (৩২) ও একই এলাকার বাওয়াল বাড়ির আওয়াল মিয়ার ছেলে মোজাহিদ (২৬)।

আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির সোমবার (২৭ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি শুনেছি জগমোহনপুর গ্রামের দু’জন ছেলে সৌদি আরবে মারা গেছে। তবে আবহাওয়া প্রচণ্ড খারাপ থাকার কারণে আমি এই পর্যন্ত সেই গ্রামে যেতে পারিনি। ঝড় বৃষ্টি কমলে তাদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিবো। শুনেছি মৃতদের মরদেহ দেশে আনার জন্য পরিবার থেকে চেষ্টা করা হচ্ছে। এক গ্রামে দু’জনের মৃত্যুতে এলকায় শোক নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সাফিকুল মিয়া সাত বছর আগে কাতার যান। বছর দুয়েক আগে দেশে আসেন। দু’সপ্তাহ আগে সাফিকুল সৌদি আরবের রাজধানী রিয়াদে পাড়ি জমান। আর মোজাহিদ আড়াই বছর আগে রিয়াদে যান। একই এলাকার হওয়ায় মোজাহিদ ও সাফিকুল রিয়াদ শহরের ইশারা ডাইরেক্টর এলাকায় একসঙ্গে থাকতেন। কাজও একসঙ্গে করতেন। রোববার রিয়াদ শহরে একটি ভবনে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে দুইজন একসঙ্গে মারা যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।