ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

হাবিব ডায়াগনস্টিক সেন্টারের মালামাল চুরি

admin
এপ্রিল ১৯, ২০২৪ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

দৈ কি ডেস্ক: কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার গাইটাল র্ফামের মোড় এলাকার হাবিব ডায়াগনস্টিক সেন্টারের মালামাল চুরি হয়েছে।

জানা যায় গাইটাল র্ফামের মোড় এলাকার হাবিব ডায়াগনস্টিক সেন্টারের গত ১১ এপ্রিল রাতে ডায়াগনস্টিকে ব্যবহারকৃত এসির পাইব,তার সহ বিদুৎতের প্রয়োজনীয় মালামাল চুরির ঘটনা ঘটে।
উক্ত ঘটনায় হাবিব ডায়াগনস্টিক সেন্টারের সুপারভাইজার ইউসুফ আলী বাদী হয়ে গত ১৬ এপ্রিল কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। দায়িত্বরত সুপারভাইজার জানান স্থানিয় মাদকসেবী চক্রের কয়েকজন মাদকসেবী হাবিব ডায়াগনস্টিক সেন্টারের দায়িত্বরত রাতের পাহারাদের কাছে চাঁদা দাবি করায় ২ জন পাহারাদার কাঞ্চন ও সোহেল বাধ্য হয়ে চাকুরী ছেড়ে চলে যায় ।
এসব মাদকসেবীদের সিন্ডিকেটের লোকজন বিভিন্ন সময়ে চুরির ঘটনা ঘটিয়ে থাকে বলে আমাদের ধারনা । প্রশাসনের কাছে আমাদের দাবি মাদবসেবী ও চুরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে হাবিব ডায়াগনস্টিক সেন্টারের নিরাপত্তাসহ এলাকায় ঘঠিত অপরাধ নির্মূলে ভূমিকা পালন করবে ।
বিষয়টি নিয়ে কিশোরগঞ্জ মডেল থানায় ওসি তদন্ত শ্যামলের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সংশ্লীষ্ট বিট পুলিশিং অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।