ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

৬০ লাখ নিরপরাধ মানুষের বিরুদ্ধে মামলা দিয়েছে আ.লীগ: মির্জা ফখরুল

admin
এপ্রিল ৫, ২০২৪ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ১৯৭৫ সালের মতো আওয়ামী লীগ বাকশাল তৈরি করতে চায়। এবার তারা নয়া পদ্ধতিতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করছে। ৬০ লাখ নিরপরাধ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে সরকার ।
তিনি বলেন, রাষ্ট্রযন্ত্রকে অসংবিধানিকভাবে ব্যবহার করে জনগণের গণতান্ত্রিক আকাংখা নস্যাৎ করে দিয়েছে দানব এই সরকার।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার চত্বরে আয়োজিত দলীয় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফখরুল।

তিনি বলেন,আওয়ামী লীগ অনেক মানুষকে হত্যা করেছে, গুম করেছে। প্রায় ৬০ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়েছে। তারপরও কেউ বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেয়নি। কারণ বিএনপির এই সংগ্রাম ন্যায় ও সত্যের সংগ্রাম। বিএনপির আন্দোলন মুক্তিযুদ্ধের চেতনার আন্দোলন। আজ মুক্তিযুদ্ধের ৫৩ বছর পরও গণতন্ত্রের জন্য সংগ্রাম করতে হচ্ছে এ কী একটা অদ্ভুত ব্যাপার!

জনগণের উদ্দেশ্যে মির্জা ফখরুল আরও বলেন, এই অবৈধ সরকার যাদের কোন মেন্ডেড নেই, যারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি তারা ক্ষমতায় থাকলে আরও ভয়াবহ পরিণতি হবে দেশ। অর্থনৈতিকভাবে দেশ ধ্বংস হয়েছে,লুটপাট করে অর্থ পাচার করে ব্যাংকগুলোকে ধ্বংসস্তুপে পরিণত করেছে। এভাবে সব রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে তাদের (আওয়ামী লীগ) ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করছে। আমরা তা হতে দেবনা। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে লড়াই করতে হবে।

আন্তর্জাতিক বিশ্ব যদি আমাদের সমর্থন করে, জনতা আমাদের সাথেই রয়েছে। দেশকে রক্ষা করতে হলে অবশ্যই বিএনপিকে নেতৃত্বের ভূমিকা রাখতে হবে।

ঠাকুরগাঁও সদর উপজেলা  বিএনপির সভাপতি  আব্দুল হামিদের  সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মামুন-উর-রশিদ প্রমুখ। এরপর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান র্ভাচুয়ালী নেতাকর্মীদের কুশল বিনিময় করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।