ঢাকা১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. বিশ্বজমিন

ঈদে তসিবার ‘জানু স্বামী’

admin
এপ্রিল ৮, ২০২৪ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: নয়া দামান’ খ্যাত কন্ঠশিল্পী তসিবা বেগম। নতুন নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন। এবার ঈদে ১৫ টি গান প্রকাশ হবে তার। তবে এরমধ্যে একটি বিশেষ গান নিয়ে হাজির হতে যাচ্ছেন এ শিল্পী। গানের শিরোনাম ‘জানু স্বামী’। ইলিয়াস হোসেনের কথায় গানটির সুর ও সংগীত করেছেন এফ এ প্রীতম। সম্প্রতি বেশ বড় আয়োজনে গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। এখানে নয়া রূপে দেখা মিলবে তসিবারও। রোহান-বেলালের কোরিওগ্রাফিতে গানটিতে মডেল হয়েছেন আলিফ ও জয়া। গানটি নির্মাণ করেন সামছুল হুদা।

তসিবা এ গান প্রসঙ্গে বলেন, একেবারে ব্যতিক্রমী আয়োজনের একটি গান। তার সঙ্গে মিল রেখে এর ভিডিওর শুটিং করা হয়েছে। সেখানে আমিও নতুন রূপে হাজির হচ্ছি। ফেসবুকে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই দেখলাম সবার মধ্যে একটা কৌতুহল তৈরি হয়েছে গানটি নিয়ে। আমার বিশ্বাস গানটি ঈদের আনন্দ আরও বাড়িয়ে দেবে। এ গানটি শিল্পীর নিজের ‘তসিবা বেগম’ ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।