ঢাকা৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কটিয়াদীতে সংসদ সদস্যের সামনে দুই পক্ষের সংঘর্ষে সালিস পণ্ড

admin
এপ্রিল ২৭, ২০২৪ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের কটিয়াদীতে এক ইউপি চেয়ারম্যান ও মেম্বারের দীর্ঘদিনের বিরোধ মীমাংসায় ডাকা সালিস বৈঠকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমান ও সাবেক এমপির সামনে দুই পক্ষের লোকজন চেয়ার ছোড়াছুড়ি  ও মারামারি করেছে।  বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার করগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন আহত হন।

জানা গেছে, করগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাদিম মোল্লা ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মাহবুবুর রহমান ফানুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিষয়টি মীমাংসার বৃহস্পতিবার স্থানীয় করগাঁও উচ্চ বিদ্যালয়ের মাঠে সালিস বৈঠক বসে। এ সময় কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন ও সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। দুই পক্ষকে নিয়ে সালিস চলাকালে হঠাৎ কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চেয়ার ছোড়াছুড়ি ও মারামারির ঘটনা ঘটে। এতে সালিস বৈঠক পণ্ড হয়ে যায়।

করগাঁও ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মাহবুবুর রহমান ফানু বলেন, আমরা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিসে বসলে সবাই ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লাকে দোষী সাব্যস্ত করেন। এতে তার ভাতিজা সুমন মোল্লা, ফাহাদ মোল্লা ও আঙ্গুরসহ তার পক্ষের আরও লোকজন আমাদের লোকজনের ওপর দেশীয় অস্ত্র ও চেয়ার দিয়ে হামলা চালান। এ ঘটনায় আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।

তবে  ইউপি চেয়ারম্যান নাদিম মোল্লা বলেন, সবকিছুই পরিকল্পিত মনে হচ্ছে। সালিস চলাকালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সারোয়ার হোসেন আক্রমণাত্মক কথা বলেন। আর তাতেই এ অবস্থার সৃষ্টি হয়। এ ঘটনায় কেউ আহত হয়েছেন বলে আমার জানা নেই।

কটিয়াদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন,  এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।  এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।