ঢাকা১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. বিশ্বজমিন

পদ্মা সেতুতে ২৪ ঘণ্টায় ৫ কোটি টাকা টোল আদায়

admin
এপ্রিল ১০, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:ঈদুল ফিতরের ছুটিতে গত ২৪ ঘণ্টায় পদ্মা সেতু পারি দিয়েছে ৪৫ হাজার গাড়ি। এ থেকে টোল আদায় হয়েছে ৪ কোটি ৮৯ লাখ ৯৪ হাজার ৭০০ টাকা। বুধবার (১০ এপ্রিল) পদ্মা সেতু সাইট অফিসের অতিরিক্ত পরিচালক আমিরুল হায়দার চৌধুরী এতথ্য নিশ্চিত করেছেন।

আমিরুল হায়দার বলেন, গত সোমবার রাত ১২টা থেকে গতকাল মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত পদ্মা সেতুর মাওয়া প্রান্ত দিয়ে পার হয় ৩০ হাজার ৩৩০টি যানবাহন। এসব গাড়ি থেকে টোল আদায় হয়েছে ২ কোটি ৭৬ লাখ ৩৭ হাজার ৯০০ টাকা। এছাড়া, জাজিরা প্রান্ত থেকে সেতু পার হয় ১৪ হাজার ৮৭৪টি যানবাহন। যা থেকে টোল আদায় হয় ২ কোটি ১৩ লাখ ৫৬ হাজার ৮০০ টাকা।

তিনি আরও বলেন, গতকাল মঙ্গলবার সকালের দিকে সেতুর মাওয়া প্রান্তে ঘরমুখো যানবাহনের চাপ দেখা গেলেও বুধবার সকাল থেকে পরিস্থিতি একেবারেই স্বাভাবিক। টোল বুথগুলো অপেক্ষা করছে যানবাহনের। বর্তমানে পদ্মা সেতুর উভয়প্রান্তে ১৪টি বুথ থেকে টোল আদায় হচ্ছে। মাওয়া প্রান্তে মোটরসাইকেলের চাপ থাকায় বুথ বাড়িয়ে ২টি করা হয়েছে। এখানে সর্বমোট ৭টি বুথ থেকে টোল আদায় হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।