ঢাকা১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. বিশ্বজমিন

পাকুন্দিয়ায় চেয়ারম্যান পদে ৮, মোট ১৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

admin
এপ্রিল ১৭, ২০২৪ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:  কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ১৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী গত সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৮জন, ভাইস-চেয়ারম্যান পদে ৪জন এবং সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, মো.রফিকুল ইসলাম রেনু, মো.আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, মো.আতাউর রহমান সোহেল, মো.মকবুল হোসেন, মো.কামাল উদ্দিন, একেএম দিদারুল হক, এমদাদুল হক জুটন ও একেএম হাবিবুর রহমান চুন্নু।

ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন, মো.জুয়েল মিয়া, একেএম ফজলুল হক বাচ্চু, আবুল কাশেম বিপ্লব ও আতাউর রহমান সোহাগ।

সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন দুজন। তারা হলেন, শামসুন্নাহার বেগম ও মোছা.ললিতা বেগম।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহন ৮ মে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।