ঢাকা৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

পাটবোঝাই চলন্ত ট্রাকে আগুন

admin
এপ্রিল ২৪, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :নরসিংদী রায়পুরা  উপজেলায় পাটবোঝাই একটি ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে আগুনে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রায়পুরা বাজারের পাশে ব্রিজের সামনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

তাৎক্ষণিক ভাবে ক্ষতিগ্রস্ত পাট  মালিকের সঙ্গে কথা বলা যায়নি। তবে ধারনা করা হচ্ছে, ট্রাকটিতে আনুমানিক ১০ টন পাট বোঝায় করা হয়েছিলো। ট্রাকটি রাতে পান্থশালা থেকে ছেড়ে রায়পুরা বাজার আসলে উপরে থাকা ঝুলন্ত  বিদ্যুতের তার ট্রাকে থাকা পাটের সঙ্গে লেগে যায়। তখন একটি তার থেকে আগুনের উল্কা পাটের ওপরে পরে আগুন লেগে যায়। ট্রাকচালক দ্রুতগতিতে বাজার থেকে বের হয়ে আসেন।

রায়পুরা ফায়ার সার্ভিসের সাব অফিসার ফারুক আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনা হয়। চলন্ত ট্রাকের সঙ্গে বিদ্যুতের তার ছিড়ে এ অগ্নিকাণ্ড ঘটেছিল বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।