ঢাকা৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভালুকায় ছেলের ছুরির আঘাতে বাবার মৃত্যু

admin
এপ্রিল ২৭, ২০২৪ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু হয়েছে। ২৬ এপ্রিল শুক্রবার রাতে উপজেলার পূর্ব ভালুকার কোনাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। তিনি স্থানীয় মিরকা হাসিনা বানু উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানায়, মজিবুর রহমান পান্না পরিবারকে না জানিয়ে দ্বিতীয় বিয়ের পর পরিবারে কলহ বাঁধে। এ ঘটনায় প্রথম স্ত্রীর ছেলে রাব্বি কথা কাটাকাটির একপর্যায়ে হাতে থাকা কলম দিয়ে এলোপাথাড়ি আঘাত করে এতে সে মাটিতে পড়ে যায় পরে  স্থানীয়রা আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মজিবুর রহমান পান্নাকে কর্তব্যরত ডাক্তার পাঠানো  মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ঘটনার পর ছেলে রাব্বিকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে । নিহত মজিবুর রহমান পান্না ওই এলাকার মিরকা হাসিনা বানু উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।