ঢাকা৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

রোমাঞ্চকর লড়াইয়ে বার্সাকে হারালো রিয়াল

admin
এপ্রিল ২২, ২০২৪ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক:  শুরুতেই এগিয়ে গেলো বার্সেলোনা। পেনাল্টি থেকে সেটা শোধ করলো রিয়াল মাদ্রিদ। এরপর আবার এগিয়ে গেলো বার্সা,আবার সমতায় ফিরলো রিয়াল। এর মাঝে চললো দুই দলের একের পর এক গোল মিসের মহড়া। নির্ধারিত সময় শেষে অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে ম্যাচে রিয়ালকে প্রথম লিড এনে দেন জুড বেলিংহ্যাম। শেষ পর্যন্ত সেই গোলই গড়ে দেয় ব্যবধান।

আজ লা লিগার ম্যাচের ঘরের মাঠে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়েছে রিয়াল। বার্সেলোনার হয়ে একটি করে গোল করেন ক্রিস্টেনসন ও ফারমিন লোপেজ। আর রিয়ালের হয়ে গোল করেন ভিনিসিয়ুস জুনিয়র, লুকাস ভাজকুয়েজ ও বেলিংহ্যাম।

এই জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকা বার্সেলোনার সঙ্গে রিয়ালের পয়েন্ট ব্যবধান বেড়ে দাড়ালো ১১। নাটকীয় কিছু না হলে এবারের লা লিগা শিরোপা পুনরুদ্ধার করতে যাচ্ছে রিয়াল। ৩২ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৮১ আর সমান ম্যাচে বার্সেলোনার ৭০।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।