ঢাকা১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. বিশ্বজমিন

বার্সাকে হারিয়ে সেমিতে পিএসজি

admin
এপ্রিল ১৭, ২০২৪ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: ঘরের মাঠে স্বপ্ন ভাঙ্গলো বার্সেলোনার।ম্যাচের আগেই প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) কোচ লুই এনরিক বলেছিলেন, তার দল দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়াবে এবং সেমিফাইনালে খেলবে। আত্মবিশ্বাসী এনরিকের কথা যেন অক্ষরে অক্ষরে মিলে গেল। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৩-২ গোলে হারের পর দ্বিতীয় লেগে ১৮০ ডিগ্রিতে ঘুরে দাঁড়ালো পিএসজি। এই লেগে বার্সেলোনাকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসী ক্লাবটি। জোড়া গোল করেন দলের মূল তারকা কিলিয়ান এমবাপে।দুই লেগ মিলিয়ে ৬-৪ ব্যবধানে এগিয়ে থেকে বার্সাকে বিদায় করে চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে পিএসজি।

মঙ্গলবার রাতে ঘরের মাঠে মাত্র ১২ মিনিটেই লিড নেয় বার্সা। তখন মনে হয়েছে, এই ম্যাচে পিএসজিকে হারিয়ে সহজেই সেমি নিশ্চিত করবে বার্সা। কিন্তু কিছুক্ষণ পরই খেলার দৃশ্যপট পুরোটাই বদলে গেল। ২৯ মিনিটে বার্সার ডিফেন্ডার রোনাল্ড আরাওহো লালকার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা। এর পুরো সুযোগ কাজে লাগায় অতিথি দল পিএসজি।৪০ মিনিটে গোল করে পিএসজিকে সমতায় ফেরান ওসমান ডাম্বেলে। দ্বিতীয়ার্ধে নেমে বার্সার উপর চড়াও হয় সফরকারী দল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।