ঢাকা৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জে গানের অনুষ্ঠানে কমিটি-দর্শকদের সংঘর্ষ, তরুণ নিহত

admin
এপ্রিল ২৭, ২০২৪ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জে পাকুন্দিয়া বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে।
জানাগেছে গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকের সংঘর্ষে শরীফ উদ্দিন (২৮) নামে একজন নিহত হয় তার বাড়ি সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিন। আহত ব্যক্তিরা হলেন, একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া (২৮) এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫)। আজাদ মিয়া গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। অপরজন রয়েছেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
স্থানীয় সূত্র জানাই পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখ উপলক্ষে বৈশাখী মেলার আয়োজন হয়। মেলাটি বহু কাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। মেলা শেষ হলেও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের সজিব, সোহেল, শাহিন, খোকন সহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়। এমসয় গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষ শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।   চিকিৎসাধীন অবস্থায় রাতে ২.৩০ শরীফের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদ কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন জানান, মেলা শেষ হয়েছে প্রায় সাতদিন হয়েছে। এছাড়াও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে সংর্ঘসের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।